অ্যাটলেটিকো মাদ্রিদের স্ট্রাইকার আঁতোয়ান গ্রিজম্যান-ও অন্য সবার মত অধীর আগ্রহ নিয়ে রবিবারের এল ক্লাসিকোর দিকে তাকিয়ে আছেন। ইএসপিএনকে দেওয়া এক সাক্ষাৎকারে এল ক্লাসিকো সহ তার নিজের ক্লাবের বর্তমান অবস্থা ও এই সিজনে তাদের লক্ষ্য নিয়ে কথা বলেছেন তিনি।

গ্রিজম্যানের বিশ্বাস রবিবারের ম্যাচে মেসিকে ছাড়া খেললেও রিয়াল মাদ্রিদকে হারাতে পারবে বার্সেলোনা। গ্রিজম্যান এই ম্যাচটির দিকে আগ্রহ নিয়ে তাকিয়ে আছেন এবং তার মতে বার্সেলোনার সুপারস্টার মেসি ইনজুরিতে পড়লেও বার্সেলোনা এখনো যথেষ্ট ট্যালেন্টেড একটা দল।

আঁতোয়ান গ্রিজম্যানের বক্তব্য হল, অন্যান্য ক্লাসিকোগুলির মত এটাও অসাধারণ একটা ম্যাচ হবে। তবে হতাশার ব্যাপার যে বার্সা এখন মেসিকে পাচ্ছে না, কিন্তু এখনো ম্যাচ জেতানোর মত খেলোয়াড় তাদের আছে। সামনে এগিয়ে যাওয়ার জন্য রিয়াল মাদ্রিদেরও ম্যাচে জেতা প্রয়োজন, তাই উপভোগ করার মত সুন্দর একটা ম্যাচ হবে এই খেলা।

রিয়াল মাদ্রিদের পাশাপাশি আরেকটা মাদ্রিদ অর্থাৎ গ্রিজম্যানের দল অ্যাটলেটিকো মাদ্রিদেরও এই বছর লা লিগাতে খারাপ সময় যাচ্ছে। ১৬ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ আছে পয়েন্ট টেবিলের পাঁচ নাম্বার অবস্থানে, তাদের প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ১৪ পয়েন্ট নিয়ে আরো দুই ধাপ পিছিয়ে আছে, অর্থাৎ সাত নাম্বার অবস্থানে।

তবে ফ্রান্স জাতীয় দলের এই তারকা ফুটবলার জানিয়েছেন সিজনের শুরুতেই এখন পয়েন্ট টেবিলে তার দলের অবস্থান নিয়ে তিনি ভাবছেন না, কারণ রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার মত বড় দলও এবার ভাল হোঁচট খেয়েছে।

আঁতোয়ান  গ্রিজম্যান বলছেন, আমরা অন্যান্য বছরগুলির মত এ বছরও লড়াই করছি। গত বছর আমরা সেকেন্ড হয়েছি এবং আমাদের এভাবেই খেলা চালিয়ে যেতে হবে। মাঠের কাজটা আমাদেরকে অবশ্যই ঠিকঠাক মত করতে হবে এবং বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের কাছাকাছি পৌঁছানোর জন্য উন্নতির ধারাবাহিকতাও বজায় রাখতে চাই আমরা।

গ্রিজম্যানের কথা হল, আমরা সবসময় সেরা তিনের মধ্যে থাকাটা নিশ্চিত করতে চাই। অনেক বছর ধরেই আমরা তা করে আসছি। এবং এও সত্য যে কোনো একটা বছরে আসলে যে কোনো কিছুই ঘটে যেতে পারে। আর এই বছরের মত যখন সবাই ওইরকম ভাবে পয়েন্ট হারিয়ে সিজন শুরু করেছে তখন অনিশ্চয়তার সম্ভাবনা বেশি থাকে। আমরা এর সুবিধা নিয়ে দেখতে চাই যে এটা আমাদের কোথায় নিয়ে যায়।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here