এডেন হ্যাজার্ড ও ক্রিশ্চিয়ান এরিকসন এর জন্য ১০০ মিলিয়ন পাউন্ড বিড করতে প্রস্তুত রিয়াল মাদ্রিদ—কিন্তু এখানেও টুইস্ট আছে

এই সামারে চেলসির ফরোয়ার্ড এডেন হ্যাজার্ড ও টটেনহ্যাম হটস্পারের মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসেন—এই দুজনকেই দলে চাইছে স্পেনের ক্লাব রিয়াল মাদ্রিদ। তবে দুজনের জন্যই তারা পরিমাণে কম অর্থ দিয়েই বিড করা শুরু করবে।

রিয়াল মাদ্রিদ এটা আশা করেই বিড করবে যে দুজন খেলোয়াড়ের ক্ষেত্রেই বিড বাতিল হয়ে যাবে। এবং তখন রিয়াল মাদ্রিদ তাদের জন্য নেগোসিয়েশন করা শুরু করবে।

হ্যাজার্ড এবং এরিকসেন বর্তমানে তাদের ক্লাবের সাথে চুক্তির যে অবস্থায় আছেন, সেটা বিবেচনা করেই রিয়াল মাদ্রিদ মনে করছে যে তাদেরকে দলে ভিড়ানো সম্ভব।

এই সামারে হ্যাজার্ডের সাথে রিয়াল মাদ্রিদের চুক্তির মেয়াদ আর মাত্র ১২ মাস বাকি থাকবে। এবং নতুন করে আর কোনো চুক্তি না হলে হ্যাজার্ড স্বাভাবিকভাবেই চেলসি ছাড়তে চাইবেন।

টটেনহ্যাম হটস্পারের সাথেও ডেনমার্কের খেলোয়াড় এরিকসেনের চুক্তির অবস্থা অনেকটা একই রকম। এরিকসেন ক্রিসমাসের সময় থেকেই টটেনহ্যামের নতুন অফারটাকে ঝুলিয়ে রেখেছেন।

এখন রিয়াল মাদ্রিদ খুব বাজেভাবে এই সিজন শুরু করার পরে এই দুজনকেই তাদের অপশন হিসেবে বিবেচনা করছে।

দলের মূল ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদো ও দলের ম্যানেজার জিনেদিন জিদান চলে যাওয়ার পরে রিয়াল মাদ্রিদ মুখ থুবড়ে পড়েছে এবং এখনো সেখান থেকে উঠে দাঁড়াতে পারে নি।

দলের খারাপ পারফরম্যান্সের কারণে গত অক্টোবরে কোচ জুলিয়ান লুপতেগিকে বরখাস্ত করে সান্তিয়াগো সোলারিকে দলের দায়িত্ব দেওয়া হয়েছে কিন্তু তাতে অবস্থার উন্নতি হয় নি।

ধারণা করা হচ্ছে এই সামার সোলারিকে সরিয়ে তার জায়গায় নতুন কোচ নিয়োগ দেওয়া হবে। রিয়াল মাদ্রিদের সম্ভাব্য কোচ হিসেবে শর্টলিস্টের উপর দিকে আছেন হোসে মোরিনহো ও মাউরিসিও পচেত্তিনো।

তবে রিয়ালের চেয়ারম্যান ফ্লোরেন্তিনো পেরেজ এখন হ্যাজার্ড ও এরিকসেনকে দলে ভিড়ানোর ব্যাপারে ব্যস্ত।
পেরেজের স্বপ্ন হল নেইমারকে রিয়ালে নিয়ে আসা। তবে পেরেজ এটাও হয়ত জানেন যে রিয়ালের আক্রমণভাগ নতুন করে সাজানো দরকার, কারণ করিম বেনজেমা ও গ্যারেথ বেল রিয়ালের আক্রমণভাগের কাজ ঠিকমত করতে পারছেন না।

রিয়াল মাদ্রিদের খেলোয়াড় মার্কো অ্যাসেনসিও মৌসুমের শুরুতে যে রকম আশা জাগিয়েছিলেন তা ধরে রাখতে ব্যর্থ হয়েছেন। লা লিগার ১৬টি ম্যাচে তিনি মাত্র ১টি গোল করেছেন।

বর্তমানে রিয়াল মাদ্রিদ চায় এরিকসেন দলে লুকা মদ্রিচের জায়গা নিবে এবং হ্যাজার্ড রোনালদোর শূন্যস্থান পূরণ করবে।

অন্যদিকে, চেলসি হ্যাজার্ডকে নতুন চুক্তি হিসাবে প্রতি সপ্তাহে ৩ লাখ পাউন্ড করে দেওয়ার প্রস্তাব দিয়েছে তবে হ্যাজার্ড এখনো কোনো কিছু চূড়ান্ত করেন নি। তিনি সব অপশনই খোলা রেখেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here