২৮ নভেম্বর, ২০১৮ তারিখে লস অ্যাঞ্জেলেসের এক অনুষ্ঠানে নিজের বাগদত্তা ড্যানিয়েলা পিক’কে বিয়ে করলেন ৫৫ বছর বয়সী হলিউড ফিল্ম ডিরেক্টর কুয়েন্টিন ট্যারেন্টিনো।

ছোট পরিসরের সেই অনুষ্ঠানে প্রায় বিশ জনকে আমন্ত্রণ জানানো হয়, তাদের মাঝে ছিলেন অভিনেতা হার্ভি কাইটেল, টিম রথ ও পরিচালক ইলাই রথ।

৩৫ বছর বয়সী ড্যানিয়েলা পিক ইজরায়েলের একজন গায়িকা ও মডেল। ২৯ নভেম্বর সন্ধ্যায় তাদের বিবাহ-পরবর্তী রিসেপশন অনুষ্ঠিত হয়।

ট্যারেন্টিনোর এটাই প্রথম বিয়ে। আগে বেশ কয়েকবার তার প্রেমের সম্পর্কের কথা শোনা গেলেও ক্যারিয়ারের দোহাই দিয়ে বিয়ে থেকে দূরে থেকেছেন তিনি।

১৯৯৫ সালে অ্যামেরিকান কমেডিয়ান ক্যাথি গ্রিফিথের সাথে রিলেশনশিপে ছিলেন, এরপর ১৯৯৬ থেকে ১৯৯৮ পর্যন্ত অভিনেত্রী মিরা সোরভিনো’র সাথে প্রেম করেন। ২০০৩-২০০৪ সালের দিকে ডিরেক্টর সোফিয়া কপোলা’র সাথেও ডেট করেছেন। কপোলার সাথে বিচ্ছেদের পর অভিনেত্রী ড্যানা ফ্লিনের সাথে প্রেম করেন তিনি, সেই সম্পর্ক তিন বছর স্থায়ী হয়।

কুয়েন্টিন ট্যারেন্টিনো ও ড্যানিয়েলা পিক

২০০৯ সালে নিজের সিনেমা ইনগ্লোরিয়াস বাস্টার্ডস এর প্রচারণা করার সময় পিকের সাথে প্রথম পরিচয় হয়েছিল ট্যারেন্টিনোর। এরপর তারা কিছু সময় ডেট করেন। কিন্তু সংক্ষিপ্ত সেই প্রণয় অল্প কয়েক দিনের মাঝেই শেষ হয়ে যায়। কারণ হিসেবে ফ্যামিলি ও বিয়ের ব্যাপারে নিজের ভাবনা জানিয়ে ২০০৯ সালে ট্যারেন্টিনো বলেছিলেন, “যখন মুভি বানানো নিয়ে ব্যস্ত থাকি, তখন অন্য কিছু করি না আমি। আমার ওয়াইফ নাই, সন্তান নাই, তাই কোনো কিছুই আমাকে আটকে রাখতে পারে না।… আমি বলছি না যে ৬০ বছর হওয়ার আগে আমি বাচ্চা নিব না বা বিয়েই করব না। কিন্তু এখনো পর্যন্ত আমি এ রাস্তায় একা একা যাওয়ার প্ল্যানই করছি। কারণ এখন আমার টাইম, আমার মুভি বানানোর টাইম এটা।”

নিজের কাজকে মাউন্ট এভারেস্টে চড়ার সাথে তুলনা করে তিনি বলেছিলেন, “আপনি যখন মাউন্ট এভারেস্টে চড়তে থাকেন, তখন অন্য কিছু করা যায় না। আপনার সব চিন্তা, সব জাগতিক বিষয়, পরিবার পরিজন — সব গায়েব হয়ে যায় আপনার ভাবনা থেকে। আপনার মাথায় প্রতিটা দিন তখন সেই পাহাড় ছাড়া আর কোনো চিন্তা থাকে না।”

তবে ২০১৬ সালে আবারো ড্যানিয়েলা পিকের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। বিভিন্ন অ্যাওয়ার্ডস ও প্রিমিয়ারের অনুষ্ঠানে তাদেরকে একসাথে দেখা যায়। নতুন করে প্রায় এক বছর রিলেশনশিপে থাকার পর ২০১৭ সালের জুন মাসে এঙ্গেজমেন্ট হয় তাদের। নিউ ইয়র্কের সেই এঙ্গেজমেন্ট পার্টিতে কুয়েন্টিনের পাল্প ফিকশন মুভির অভিনেতাদের রিইউনিয়ন হয়েছিল, উপস্থিত ছিলেন অভিনেতা ব্রুস উইলিস, স্যামুয়েল এল জ্যাকসন ও অভিনেত্রী উমা থারম্যান। তার প্রথম দিককার সিনেমাগুলির নিয়মিত এই অভিনেত্রীর সাথেও ট্যারেন্টিনোর অ্যাফেয়ার ছিল, এখনো তারা ভালো বন্ধু হিসেবে আছেন।

ইজরায়েলের বিখ্যাত মিউজিশিয়ান জিভিকা পিকের মেয়ে ড্যানিয়েলা পিক। সন্তানের বিয়ের ব্যাপারে নিজে অনুভূতি জানিয়ে ২০১৭ সালে মি. পিক বলেছিলেন, “আমাদের পরিবারের সবাই অনেক আনন্দিত, গতকালকে ওদের এঙ্গেজমেন্ট হলো। ওদেরকে আমরা মাজেল টভ জানিয়েছি।” [ইহুদি সম্প্রদায়ের সদস্যরা কোনো বিশেষ অনুষ্ঠানে মাজেল টভ বলে একে অপরকে অভিনন্দন ও শুভ কামনা জানান।]

বিয়ের মাত্র কয়েক দিন আগেই নিজের পরবর্তী সিনেমা ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড এর শুটিং শেষ করেছেন ট্যারেন্টিনো। ২০১৯ এর ২৬ জুলাই ছবিটি মুক্তি পাবে।

সূত্র. পিপল ম্যাগাজিন ও ম্যারিড বায়োগ্রাফি

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here