page contents
সমকালীন বিশ্ব, শিল্প-সংস্কৃতি ও লাইফস্টাইল
লাইফস্টাইল

জ্যাকি কেনেডিকে পটানোর চেষ্টা করেছিলেন ক্লিনটন!

বিল ক্লিনটনের জীবনে ঘটে যাওয়া প্রেমের ঘটনাগুলির ওপর স্পটলাইট কোনোভাবেই সরছে না।

নতুন একটি বইয়ে দাবি করা হয়েছে সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন একবার সাবেক ফার্স্ট লেডি জ্যাকুলিন কেনেডি ওনাসিসের নিউ ইয়র্কের ফিফথ এভিনিউর অ্যাপার্টমেন্টে গিয়েছিলেন। সেখানে তিনি তখন জ্যাকি কেনেডি ওনাসিসকে পটানোর চেষ্টা করেন।

বইটিতে বলা হয়েছে, মিসেস কেনেডি তার একজন বন্ধুকে বলেছেন, “আমাদের মধ্যে প্রায় একটি রেসলিং ম্যাচ হয়েছিল। এটা ছিল চরম বিব্রতকর। আমি অভিভূত হয়েছিলাম যে আমার এই বয়সেও আমি তাকে আকৃষ্ট করতে পেরেছি, কিন্তু এক দিক দিয়ে জ্যাকের মতই ছিল—তারা দুইজনই কোনো কিছুর জবাবে ‘না’ মানতে চাইত না।

বইটি এই ঘটনার ক্ষেত্রে অনেক আনুষঙ্গিক ঘটনার দাবি করেছে, কিন্তু সেসব ব্যাপারে নিশ্চিত হওয়া যায় নি। ব্যাপার হলো, মিসেস কেনেডি প্রেসিডেন্ট বিল ক্লিনটনের তীব্র সমর্থক ছিলেন। ১৯৯৪ সালে ৬৪ বছর বয়সে মৃত্যুর আগে তিনি অসংখ্যবার ক্লিনটনের ক্যাম্পেইনে ডোনেশন দিয়েছেন।

বইটির লেখক যে সময়ে ঘটনাটি ঘটেছে বলে দাবি করেছেন সে সময়ে মিসেস কেনেডির বয়স ছিল ৬০ এর ঘরে আর ক্লিনটনের ৪০ এর।

এই ব্যাপারে মন্তব্য জানতে চাইলে ক্লিনটনের একজন মুখপাত্র বলেন, এই অবাস্তব গল্প শুনে আমি হাসলে আমার মন্তব্য কি ছাপানো সম্ভব?

এই গল্পটি ‘বিল অ্যান্ড হিলারি: সো দিস ইজ দ্যাট থিং কলড লাভ’-এ উল্লেখিত হয়েছে। বইটির লেখক ডারউইন পোর্টার এবং ড্য্যানফোর্থ প্রিন্স। বইটি ডিসেম্বরে বের হওয়ার কথা।

এর আগে পোর্টার বহু হলিউড স্টারের উত্তেজনাপূর্ণ জীবনকাহিনী লিখেছেন, তবে বইয়ে প্রমাণ করা যায় না এমন অনেক তথ্য ব্যবহারের জন্যে তার বেশ সমালোচনাও হয়েছে।

About Author

সাম্প্রতিক ডেস্ক
সাম্প্রতিক ডেস্ক