page contents
লাইফস্টাইল, সংস্কৃতি ও বিশ্ব
লাইফস্টাইল

ডি ক্যাপ্রিওকে অভিনন্দন জানালেন টম ক্রুজ

টম ক্রুজ ও লিওনার্দো ডিক্যাপ্রিও কখনো কি একসাথে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন। এটা নিশ্চিত যে তাদের অনেকবার দেখা হয়েছে, কিন্তু একসাথে হয়ত ফটোগ্রাফারদের সামনে এবারই প্রথম দাঁড়ালেন।

আর একসাথে তাদের কোনো ছবি যদি থেকেই থাকে, এটা নিশ্চিত যে সেটা খুব দুর্লভ।

১৪ ফেব্রুয়ারি, ২০১৬ রাতে বাফটা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা ছবির পুরস্কার তুলে দেন টম ক্রুজ। পুরস্কার প্রদানকারী হিসেবে টম ক্রুজের উপস্থিতি একটি সারপ্রাইজ ছিল সবার জন্য। কারণ টম ক্রুজ এখন লস অ্যান্জেলেসের চেয়ে লন্ডনেই বেশি থাকেন।

tom-crus-leo

অনুষ্ঠানের রাতে টম ক্রুজকে অনেক সপ্রতিভ লাগছিল। অনুষ্ঠান শেষে টম ক্রুজ উইনার’স রুমে গিয়ে দ্য রেভানেন্ট ছবির অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও ও পরিচালক আলেহান্দ্রো গন্জালেস ইনারিতুর সাথে দেখা করে তাদের অভিনন্দন জানান। এরপর টম ক্রুজ ডি ক্যাপ্রিও ও ইনারিতু উভয়ের সাথেই আলাদা আলাদা ভাবে ছবির জন্য পোজ দেন।

টম ক্রুজ বয়সে ডি ক্যাপ্রিও’র চেয়ে ১২ বছরের বড়। টম ক্রুজ ও লিওনার্দো দ্য ডি ক্যাপ্রিও দুজনের একজনও অস্কার পান নি। টম ক্রুজ তিন বার ও লিওনার্দো ডি ক্যাপ্রিও চারবার অস্কারের জন্য সেরা অভিনেতার মনোনয়ন পেয়েছেন।

ডি ক্যাপ্রিও’র ভক্তরা সবসময়ই অভিযোগ করা থাকে অস্কার পুরস্কারের ক্ষেত্রে ডি ক্যাপ্রিও’র সাথে অবিচার করা হয়েছে। কিন্তু বাস্তবতার বিচারে তা করা হয় নি, ডি ক্যাপ্রিও যে চার বার মনোনয়ন পেয়েছিলেন সেই চার বার বিজয়ী অভিনেতারা প্রতিযোগিতায় এগিয়ে ছিলেন। ডি ক্যাপ্রিওর প্রতিদ্বন্দ্বী হিসেবে চারজন অস্কারজয়ী অভিনেতা হলেন:

  • ম্যাথু ম্যাককানাহি—ডালার্স বায়ার্স ক্লাব ছবির জন্য।
  • ফরেস্ট হুইটেকার—দ্য লাস্ট কিং অব স্কটল্যান্ড ছবির জন্য।
  • জেমি ফক্স—রে ছবির জন্য।
  • টমি লি জোন্স—দ্য ফিউজিটিভ ছবির জন্য।

About Author

সাম্প্রতিক ডেস্ক
সাম্প্রতিক ডেস্ক