“তারা আমার ভাইকে (ক্রিস্টিয়ানো রোনালদো) ধ্বংস করার চেষ্টা করছে!”—কাতিয়া আভেইরো

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ভ্যালেন্সিয়ার বিপক্ষে জুভেন্টাসের ম্যাচ নিয়ে রোনালদো ভক্তদের অনেক প্রত্যাশা থাকলেও শেষমেশ ম্যাচটি তাদের জন্য দুঃস্বপ্নে রূপান্তরিত হয়েছে।

ম্যাচের ২৯ মিনিট পার হতেই রোনালদোকে লাল কার্ড দেখানো হয়। কলম্বিয়ান ডিফেন্ডার জেইসন মুরিলো রোনালদোর সাথে ধাক্কা লাগার পরে মাটিতে পড়ে যায়, রোনালদো তখন তার মাথা হাত দিয়ে ধরে। এই অপরাধের শাস্তি হিসাবে তাকে লাল কার্ড দেখানো হয়েছে।

এই ঘটনার পরে, তার বোন কাতিয়া আভেইরো রোনালদোর সমালোচকদের প্রতি ক্ষুব্ধ প্রতিক্রিয়া প্রকাশ করেছেন। তিনি দাবি করেছেন সমালোচকরা রোনালদোকে ধ্বংস করার চেষ্টা করছে, এবং আশা প্রকাশ করেছেন এই ঘটনায় রোনালদোর প্রতি ন্যায়বিচার করা হবে।

লাল কার্ড দেখানোর কারণে রোনালদোর প্রতিক্রিয়া দেখে বোঝা যাচ্ছিল তিনি একেবারে বিধ্বস্ত হয়ে গেছেন। মাঠ থেকে বেরিয়ে যাওয়ার সময় তিনি মাঠে পড়ে যান, এবং তিনি কাঁদতে কাঁদতে মাঠ থেকে বেরিয়ে গিয়েছেন।

রোনালদো ও কাতিয়া

রোনালদো লাল কার্ড পেলেও তার দল জুভেন্টাস এই ম্যাচে ২-০ গোলের ব্যবধানে জিতেছে।

এখন এই লাল কার্ড পাওয়ার কারণে রোনালদো আর চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচগুলিতে খেলতে পারবেন না।

তবে কাতিয়া আভেইরো বিশ্বাস করেন রোনালদো’র প্রতি ন্যায়বিচার করা হবে এবং রোনালদো গ্রুপ পর্বের ম্যাচেই ফিরে আসবেন।

তার একটি ইন্সটাগ্রাম পোস্টে কাতিয়া প্রতিক্রিয়া জানিয়ে লিখেছেন, “ফুটবলের লজ্জা… ন্যায়বিচার করা হবে। তারা আমার ভাইকে ধ্বংস করতে চায় কিন্তু ঈশ্বর কখনো থামেন না। লজ্জাজনক।”

মাত্র কয়দিন আগেই রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে যোগ দেওয়া রোনালদো জুভেন্টাসের হয়ে প্রথম তিন ম্যাচে কোনো গোলই করতে পারেন নি। পরে চতুর্থ ম্যাচে, চ্যাম্পিয়ন্স লিগ শুরু হওয়ার তিন দিন আগে সাসুউলো’র বিপক্ষে দুটি গোল করেছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here