গুজব উঠেছিল মেল গিবসন (৫৯) তার গার্লফ্রেন্ড রোজালিন্ড রসকে (২৪) ভালোভাবে জানার জন্যে কোস্টারিকায় নিজের এস্টেটে নিয়ে গিয়েছিলেন।

আর এখন মনে হচ্ছে মেল গিবসন অশ্বচালনায় সাবেক চ্যাম্পিয়ন এই বান্ধবীকে সিডনীতে নিয়ে এসেছেন।

২০ আগস্ট,২০১৫, বৃহস্পতিবার রাতে রোজালিন্ড রস তার হাই প্রোফাইল বয়ফ্রেন্ড মেল গিবসনের সাথে লিরিক থিয়েটারে মাটিলডা দ্য মিউজিক্যালের অস্ট্রেলিয়ান প্রিমিয়ারে যোগ দিয়েছিলেন। সবার মনোযোগ এবং কৌতূহলী দৃষ্টি এড়ানোর জন্য তারা দুজন শো-এর মাঝে পিছনের দিকে গিয়ে বসেছিলেন।

তারা একই রকমের কালো লেদার জ্যাকেট পরেছিলেন এবং দুজন গভীর আলোচনায় মগ্ন ছিলেন।

গিবসন সিডনিতে এসে প্রথম সপ্তাহে তার আগের গার্লফ্রেন্ড ওকসানা গ্রিগোরিয়েভার গর্ভে জন্ম নেওয়া তার ৫ বছর বয়সী মেয়ে লুসিয়ার সাথে সময় কাটিয়েছেন।

তার মেয়ে চলে যাওয়ার পর এখন বান্ধবী রসের সাথে তার সময় কাটছে। ২০১৫-এর প্রথম দিকে রোজালিন্ড রস গিবসনের প্রোডাকশন কোম্পানি আইকনে লেখক হিসেবে যোগ দেওয়ার আবেদন করলে তাদের প্রথম দেখা হয়। ধারণা করা হয় ২০১০-এর এপ্রিলে ওকসানার সাথে সম্পর্ক শেষ হয়ে যাওয়ার পর এটিই গিবসনের প্রথম প্রেম।

একে অপরকে জানার জন্য তারা মধ্য আমেরিকায় দীর্ঘ ছুটি কাটিয়েছেন বলে খবর হয়েছিল। তারা কোস্টারিকায় তাদের রোমান্টিক যাত্রা শুরু করেন। সেখানে তারা প্লায়া ব্যারিগোনায় লুকিয়ে ছিলেন। সেখানে জঙ্গলের মাঝখানে ৫০০ একর জমি জুড়ে গিবসনের একটি নিভৃত আবাসস্থল আছে। এরপর তারা পানামায় যান।

রস নয় বছর বয়স থেকে ঘোড়ায় চড়ছেন। তিনি আমেরিকার সর্বকালের সবচেয়ে সুসজ্জিত অশ্বারোহী। ২০১০ সালে বিশ্ব অশ্বারোহন গেমসে তিনি সোনা জিতেছিলেন।

এরপর তিনি স্পোর্টস ছেড়ে দিয়ে বস্টনের এমারসন কলেজ থেকে রাইটিং, লিটারেচার, এবং পাবলিশিং বিষয়ে ডিগ্রী অর্জন করেন। ২০১৪ সালে তিনি ২০১৪ অ্যাকশন সিরিজ, ম্যাটাডোর এবং হোমওয়ার্ড নামে একটি শর্ট ফিল্মে কাজ করেছেন।

আর গিবসনের কন্যা লুসিয়া ছাড়াও তার সাবেক স্ত্রী রবিন গিবসনের সাথে তার ২৬ বছরের বিবাহিত জীবনে তার লাভ করেছেন ৭ পুত্রসন্তান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here