page contents
সমকালীন বিশ্ব, শিল্প-সংস্কৃতি ও লাইফস্টাইল
ব্লগ

কন্সপিরেসি থিওরি—পুতিনের উপদেষ্টারা অন্য গ্রহের!

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের বুদ্ধিদাতারা এই পৃথিবীর কেউ নন, তারা ভিনগ্রহের। এই তথ্য সরবরাহ করেছেন ইংল্যান্ডের নর্থ ইয়র্কশায়ারের হুইটবির একজন লেবার কাউন্সিলর। তার নাম সিমন পার্কস। এর আগে একবার তিনি দাবি করেছিলেন ৫ বছর বয়সে একটি ভিনগ্রহের প্রাণীর মাধ্যমে তিনি ভার্জিনিটি হারিয়েছিলেন।

অনেকের মতে, সিমন পার্কস এলিয়েনে আসক্ত ব্যক্তি। তার দাবি, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন নিজের বুদ্ধিতে ইউক্রেন আক্রমণ করেন নি। এলিয়েনদের উপদেশেই তিনি ইউক্রেন আক্রমণ করেছেন। পুতিনের উপদেষ্টা এই ভিনগ্রহের প্রাণীরা নাকি সরীসৃপ ধরনের বা র‍্যাপটিলিয়ান।

এলিয়েনে বিশ্বাসী অনেকেরই ধারণা আমাদের পৃথিবী র‍্যাপটিলিয়ানদের বা সরীসৃপ ধরনের এলিয়েনদের অধিকারে আছে। এই পৃথিবীর সব কিছুই, এমনকি পৃথিবীর মানুষেরাও র‍্যাপটিলিয়ানদের সম্পত্তি।

র‍্যাপটিলিয়ানদের সম্পর্কে সিমন পার্কস জানান, পৃথিবীতে খুব বেশি র‍্যাপটিলিয়ানদের থাকার দরকার হয় না, কারণ তারা খুবই শক্তিশালী। তাদের সামরিক শাখার প্রতি ইউনিট ১১১ জন অফিসার আর যোদ্ধা আর ১ জন কমান্ডার দিয়ে চালিত হয়। পৃথিবীতে ৬টি ইউনিটে ৬৬৬ জন অফিসার ও যোদ্ধা আর ৬ জন কমান্ডার—মোট ৬৭২ জন র‍্যাপটিলিয়ান দিয়ে সব কর্মকাণ্ড চলে।

putin-12

সিমন পার্কস দাবি করেন, ভ্লাদিমির পুতিনের আগ্রাসী আচরণের পিছনে রয়েছে তার এলিয়েন উপদেষ্টা।

উল্লেখ্য, কাউন্সিলর সিমন পার্কস শখের বশে নিয়মিত মহাকাশ পর্যবেক্ষণ করেন। তার জোরালো দাবি, পূর্ব ইউরোপের এই অস্বাভাবিক পরিস্থিতির জন্য দায়ী মূলত ভিনগ্রহের প্রাণীরা।

সিমন পার্কস এইসব প্রাণীদের নাম দিয়েছেন নরডিকস। তিনি বলেন, পুতিনের ইউক্রেনে আগ্রাসনের পিছনে আসলে এই প্রাণীগুলি রয়েছে।

এলিয়েন সম্পর্কে কাউন্সিলর সিমন পার্কসের দাবি শুধু পুতিনের উপদেষ্টা বানানোর মধ্যেই সীমাবদ্ধ না। এর আগে কয়েকশ’ বার এলিয়েনদের সাথে দেখা হওয়ার কথাও তিনি জানিয়েছেন। তিনি ইংল্যান্ডে, নর্থ টাইনেসাইডের ওয়ালসেন্ডে ৩০ জন মানুষের সামনে এলিয়েনদের সাথে নাকি কথাও বলেছেন।

raptilian-1

ডেভিড চেজের আঁকা র‍্যাপটিলিয়ান

সিমন পার্কস নর্থ ইয়র্কশায়ারের হুইটবিতে স্টেকসবি এলাকার কাউন্সিলর প্রতিনিধি। তার মতে, মহাজাগতিক এই নরডিকসরা পুতিনকে উপদেশ দেয় যাতে যুক্তরাষ্ট্র ওই অঞ্চলে প্রভাব বিস্তার না করতে পারে। যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে পুতিনকে সমর্থন দেয় নরডিকসরা। নরডিকসরা পৃথিবীতে অনেককেই উপদেশ দেয়, পুতিন তার মধ্যে একজন। পার্কসের মতে, নরডিকসরা পুতিনকে সাহায্য করার জন্য নিজেরাই প্রথমে অফার করে।

নরডিকসরা শুধু উপদেশ বা বুদ্ধি দিয়েই পুতিনকে সাহায্য করছে না। তারা আমেরিকার সাথে প্রতিযোগিতা করার মত টেকনোলজিক্যাল সুবিধাও দিচ্ছে রাশিয়াকে। সিমন পার্কস বলেছেন, যুক্তরাষ্ট্র যে রাশিয়ার সাথে প্রতিযোগিতায় বেশিদিন সুবিধা করতে পারবে না পুতিনকে এমন আশ্বাসও দিয়েছে নরডিকসরা।

সিমন পার্কস এলিয়েনদের সাথে তার নিজের সম্পর্ক নিয়ে যা বলেছেন তা আরো বিস্ময়কর। পুতিনকে এলিয়েনদের উপদেশ দেওয়ার কথা তিনি কীভাবে জানলেন তা এলিয়েনদের সাথে তার যোগাযোগ বা সম্পর্ক বিষয়ে তার বক্তব্য থেকে অনুমান করা যায়। তিনি বলেছেন, ইউনিভার্সাল আইনের চোখে তার আসল পিতা ভিনগ্রহের প্রাণী।

putin-14

সিমন পার্কস হাতে আঁকা ম্যানটিড নামের একটি এলিয়েনের ছবি দেখাচ্ছেন।

পার্কস ইংল্যান্ডের টাইনেসাইডে ধারণ করা একটি ভিডিও দেখিয়েছেন। তার দাবি, ভিডিওতে একটি UFO বা ফ্লাইং সসারকে নর্থ সাগরের উপর শূন্যে স্থির অবস্থায় দেখা যাচ্ছে। পার্কস বলেন, ভিডিওতে হীরার মত দেখতে যে যানটি দেখা যাচ্ছে সেটা এলিয়েনদের যান।

অনেকক্ষণ ধরে এই যানটি সেখানে অবস্থান করার ফলে পার্কস দৃশ্যটি ভিডিও করতে পেরেছেন। পার্কসের কাছে ব্যাপারটি মজার। পার্কস মনে করেন যেহেতু যানটি অনেকক্ষণ ধরে সেখানে ছিল, তার মানে তারা চেয়েছে কেউ তাদের দেখুক। পার্কস বলেন, ভিডিওটি দেখলে অবশ্যই বোঝা যায় এটি ভিনগ্রহের প্রাণীদের যান।

পার্কসের সাথে এলিয়েনদের সেই কথা বলার সময়ে অনেকের সাথে ৪৯ বছর বয়সী টনি রিচার্ডসন নামের একজন সেলফ এমপ্লয়েড আর্টিস্ট উপস্থিত ছিলেন। টনির সাথে তার ছেলে ও গার্লফ্রেন্ডও ছিল।

তার মতে, এটি সিমনের খুব সাহসী একটা ব্যাপার। সে নিজেকে নিয়ে অনেক বিদ্রূপাত্মক বিষয়ের জন্ম দিয়েছে। আমরা কী দেখছি তা বোঝার জন্য মানুষের আসলে উচিৎ সামনে এগিয়ে এসে একটি প্ল্যাটফর্ম তৈরি করে দেওয়া। আমি মনে করি লোকজন এই বিষয়ে কথা বলবে।

এর আগে, ২০১৩ সালে একটি টিভি অনুষ্ঠানে এসে অদ্ভুত কথা বলেছিলেন সিমন পার্কস। তখন তার বক্তব্য বিতর্কিত হয়েছিল। আইটিভি’র (ITV) একটি জনপ্রিয় শো ‘দিস মর্ণিং’-এ তিনি বলেছিলেন মাত্র ৫ বছর বয়সে একটি ভিনগ্রহের প্রাণীর সাথে তার প্রথম যৌনতা ঘটে এবং তিনি ভার্জিনিটি হারান।

সিমন পার্কসের দাবি তিনি পৃথিবীতে আসার আগেই, অর্থাৎ মায়ের গর্ভে থাকার সময়ই এলিয়েনদের সম্পর্কে তার প্রথম অভিজ্ঞতা হয়। সেই টিভি শোতে পার্কস জানান একটি এলিয়েনের সাথে তার নাকি নিয়মিত বছরে চারবার যৌন সম্পর্ক হয়।


ভিডিও: The Alien Agenda – Conspiracy Documentary Simon Parkes 2015

About Author

সাম্প্রতিক ডেস্ক
সাম্প্রতিক ডেস্ক