page contents
সমকালীন বিশ্ব, শিল্প-সংস্কৃতি ও লাইফস্টাইল
লাইফস্টাইল

বাঙালী পরিচালক অনিরুদ্ধ রায়ের প্রথম হিন্দী ছবিতে অভিনয় করবেন অমিতাভ বচ্চন

দেখা যাচ্ছে ২০১৬ সালে অমিতাভ বচ্চনের জন্য খুব ব্যস্ত একটি বছর হতে যাচ্ছে। এবং এই ব্যস্ততার বেশিরভাগই বাঙালী পরিচালকদের ছবি নিয়ে।

কয়েকদিন পরেই মুক্তি পেতে যাচ্ছে অমিতাভ বচ্চনের পরবর্তী ছবি বিজয় নামবিয়ারের ‘ওয়াজির’। আর অমিতাভ বচ্চন এখন কলকাতায় বিদ্যা বালানের সাথে সুজয় ঘোষের পরবর্তী ছবির শ্যুটিং-এ ব্যস্ত।

এরই মধ্যে খবর গেছে কলকাতার বাংলা ছবির পরিচালক অনিরুদ্ধ রায়ের প্রথম হিন্দী ছবিতে অভিনয় করার ব্যাপারে সম্মতি জানিয়েছেন অমিতাভ বচ্চন।

অনিরুদ্ধ রায় এর আগে ‘অনুরণন’ ও ‘অন্তহীন’ নামে দুটি বাংলা সিনেমা পরিচালনা করেছেন।

এখন অনিরুদ্ধ রায় প্রথমবারের মত হিন্দী ছবি পরিচালনা করতে যাচ্ছেন। ছবিটি পরিচালনা করবেন সুজিত সরকার।

সুজিত সরকার ২০১৫ সালে অমিতাভ বচ্চনকে নিয়ে ‘পিকু’ ছবিটি পরিচালনা করেছেন। ‘পিকু’ বেশ প্রশংসাও পেয়েছে। সুজিত সরকার বলেছেন, হ্যাঁ আমি একটি ছবি প্রযোজনা করব যেটাতে বচ্চন সাহেব অভিনয় করবেন এবং অনিরুদ্ধ রায় পরিচালনা করবেন। এটা হবে হিন্দীতে।

সুজিত সরকার পরিচালিত পরবর্তী ছবিতে রণবীর কাপুর অভিনয় করবেন এমন গুঞ্জনের ব্যাপারে সুজিত বলেন, আমি এখনো ভাবিই নি যে আমি এরপর কী ছবি পরিচালনা করব। এই অন্তর্বর্তীকালীন সময়ে আমি অনিরুদ্ধকে তার সৃষ্টিশীল কাজটার ব্যাপারে সহযোগিতা করব।

আর পিকুর সিক্যুয়েল বানাবেন কিনা অথবা তার পরবর্তী ছবির কাহিনীতে তার কলকাতার প্রতি ভালোবাসার প্রকাশ আরো বেশি থাকবে কিনা সে ব্যাপারে সুজিত বলেন, আমি সেই সম্ভাবনাকে এখনো নাকচ করে দেওয়ার সিদ্ধান্ত নেই নি।

About Author

সাম্প্রতিক ডেস্ক
সাম্প্রতিক ডেস্ক