page contents
লাইফস্টাইল, সংস্কৃতি ও বিশ্ব
আন্তর্জাতিক

‘মহেঞ্জো দারো’তে বাঘের সাথে মারামারির ট্রেনিংয়ে হৃতিক রোশন

লাগান, স্বদেশ, যোধা আকবর ছবির পরিচালক আশুতোষ গোয়ারিকড়ের আগামি ছবি ‘মহেঞ্জো দারো’তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন হৃতিক রোশন।

এই ছবিতে হৃতিক রোশনকে বাঘের সাথে মারামারি করতে দেখা যাবে। তার জন্য হৃতিক রোশন এখন সেলিব্রিটি ফিটনেস ট্রেইনার সত্যজিৎ চৌরাশিয়ার কাছে প্রশিক্ষণ নিচ্ছেন।

সত্যজিৎ বলেছেন, ‘মহেঞ্জো দারো’র স্ক্রিপ্ট দারুণ। হৃতিক আমার বন্ধু এবং তিনি ছবিতে বডি শট ও অন্যান্য দৃশ্যের খুঁটিনাটির ব্যাপারে আলোচনা করেছেন। ছবিতে তার সাথে বাঘেদের মারামারির দৃশ্য আছে। আমি তাকে এই ধরনের দৃশ্যের জন্য উপযুক্ত বডি গঠনের প্রশিক্ষণ দিচ্ছি।

হৃতিক প্রসঙ্গে সত্যজিৎ জানান, হৃতিক এক্সারসাইজ করতে খুব পছন্দ করে। আমি তাকে খুশি করার জন্য অসংখ্য টেকনিক দেওয়ার চেষ্টা করছি।

সত্যজিৎ চৌরাশিয়া বলিউডের বিখ্যাত ফিটনেস এক্সপার্টদের একজন। ‘গাজিনি’ ছবিতে আমির খানকে এইট প্যাকস অ্যাবসে দেখার পিছনে সত্যজিতের ভূমিকা ছিল।

সিন্ধু সভ্যতার একটি ঐতিহাসিক প্রেমের গল্প নিয়ে ‘মহেঞ্জো দারো’ সিনেমার কাহিনী। বর্তমানে গুজরাটের ভুজে এই সিনেমার শুটিং চলছে। দক্ষিণ আফ্রিকায়ও এ ছবির শুটিং চলবে। ‘মহেঞ্জো দারো’তে হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করবেন নতুন অভিনেত্রী পূজা হেজ।

About Author

সাম্প্রতিক ডেস্ক
সাম্প্রতিক ডেস্ক