নেইমার জানিয়েছেন তার জীবনের সেই গুরুত্বপূর্ণ সময়ে তাকে সমর্থন দেওয়ার জন্য মেসি তার পাশে ছিলেন।

২০১৩ সালে ব্রাজিলের ফুটবল ক্লাব সান্তোস থেকে স্পেনের ফুটবল ক্লাব বার্সেলোনায় আসেন ব্রাজিলের তারকা ফরোয়ার্ড নেইমার। এরপর বার্সেলোনার হয়ে ১২৩ বার মাঠে নেমেছেন, গোল করেছেন ৬৮টি। বার্সেলোনায় নেইমার ৪ বছর ছিলেন।

সম্প্রতি নেইমার একটি সাক্ষাৎকারে বার্সেলোনায় তার সময় নিয়ে স্মৃতিচারণ করার সময় মেসির প্রসঙ্গে কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। নেইমার জানিয়েছেন তার জীবনের সেই গুরুত্বপূর্ণ সময়ে তাকে সমর্থন দেওয়ার জন্য মেসি তার পাশে ছিলেন।

নেইমারের কথায়, সত্যিকার অর্থে, এটা কঠিন, মেসিকে নিয়ে কথা বলা আমার জন্য খুব কঠিন, কারণ আমার জন্য বার্সেলোনার সময়টা খুব বিশেষ একটা ব্যাপার, আমি সবাইকে এটা বলি। আমার যেই মুহূর্তে খুব বেশি সাপোর্ট দরকার ছিল, পৃথিবীর সবচেয়ে সেরা খেলোয়াড় এসে আমার দিকে হাত বাড়িয়ে দিয়েছিলেন। তিনি বলেছিলেন, এখানে আসো, তোমাকে সাহায্য করার জন্য আমি আছি।

নেইমার জানিয়েছেন মেসি তখন তাকে এটাও বলেছিলেন যে তার লজ্জা পাওয়ার কিছু নেই এবং ক্লাবের কাউকে ভয় করারও কিছু নেই।

২০১৭ সালে নেইমার রেকর্ড পরিমাণ ট্রান্সফার ফি, ২২২ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে বার্সেলোনা থেকে ফ্রান্সের পিএসজি-তে (প্যারিস সেইন্ট জার্মেইন) আসেন।

২০১৮ তে মেসি জানিয়েছিলেন নেইমার যদি আবার বার্সেলোনায় ফিরে আসে তাহলে তিনি খুশি হবেন। তিনি বলেছিলেন, আমি মনে করি নেইমার কীভাবে পিএসজি ছেড়ে আসবে সেই বিষয়টা বেশ জটিল। তবে তিনি যদি ফিরে আসেন, খেলোয়াড় হিসাবে বা ড্রেসিংরুমের জন্যও, আমরা আনন্দিত হব। আমরা বন্ধু। আমাদের খুব বেশি না হলেও একসাথে খুব ভালো কিছু স্মৃতি আছে। কিন্তু পিএসজি নেইমারকে সেখান থেকে আসতে দিবে না।

এই সিজনে মেসি দুর্দান্ত ফর্মে আছেন। ২৩ ফেব্রুয়ারি সেভিয়ার বিপক্ষে ম্যাচে হ্যাটট্রিক করে তিনি বার্সেলোনাকে ৪-২ গোলের ব্যবধানে জিতিয়েছেন।