page contents
সমকালীন বিশ্ব, শিল্প-সংস্কৃতি ও লাইফস্টাইল
লাইফস্টাইল

রণবীর সিং ও বাণী কাপুরের নতুন ছবি বেফিকরে’র নতুন গান – নাশে সি চাড় গ্যায়ি

কয়েক দিন আগে মুক্তি পেয়েছে বলিউডের তারকা পরিচালক আদিত্য চোপড়ার নতুন ছবি ‘বেফিকরে’-র ট্রেলার।

আজ, ১৮ অক্টোবর ইউটিউব ও অন্যান্য সামাজিক মাধ্যমের সাইটগুলিতে মুক্তি দেওয়া হল এই সিনেমার নতুন গান ‘নাশে সি চাড় গ্যায়ি’। বলিউড সিনেমার ভক্তদের মধ্যে এই গান খুব দ্রুত উত্তেজনা ছড়িয়েছে।

গত সেপ্টেম্বর মাসের শুরুর দিকে এই সিনেমার একটি প্রমোশনাল গান ‘ইশক লাবো কা কারবার’ মুক্তি পেয়েছে। গানটি গেয়েছেন পাপন। তবে সেই গানে এই সিনেমার মূল আকর্ষণ রণবীর সিং ও বাণী কাপুরকে দেখা যায় নি।

১০ অক্টোবর মুক্তি পাওয়া ট্রেলারটি জনপ্রিয় হয়। ছবিটি পরিচালনা করেছেন বলিউডের প্রভাবশালী পরিচালক আদিত্য চোপড়া। ছবিটি নির্মিত হয়েছে তারই প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের ব্যানারে।

ট্রেলার দেখে বোঝা যায়, বলিউডের টিপিক্যাল ছবির এক ধরনের কেয়ার-ফ্রি ভার্সন এই ছবি। সিনেমার মূল দুই চরিত্র রণবীর সিং ও বাণী কাপুর ধারাম ও শাইরা নামের দুই স্বেচ্ছাচারী তরুণ-তরুণীর চরিত্রে অভিনয় করেছেন।

আজ মুক্তি পাওয়া ‘নাশে সি চাড় গ্যায়ি’ গানটি গেয়েছেন অরিজিত সিং। গানটির সুর করেছেন বলিউডের সুরকার জুটি ভিশাল ও শেখর। ‘বেফিকরে’ সিনেমার সবগুলি গান সুর ও সঙ্গীত পরিচালনাও করেছেন ভিশাল ও শেখর। গানটির কথা লিখেছেন জয়দীপ সাহনি।


নাশে সি চাড় গ্যায়ি – ইউটিউব ভিডিও

গানটির ভিডিও ড্যান্স স্টেপ এই গানটির প্রধান আকর্ষণ হিসাবে কাজ করছে।

গানটি শুরু হয় কিছু ফ্রেঞ্চ শব্দ দিয়ে। যার ইংরেজি অর্থ—’Your smile enchants me. I’m crazy about you as the desire flows in my veins. Guide with your voice.’

গানটির ভিডিওতে দেখা যায় ফ্রান্সের কোনো একটা খোলা জায়গায়, পার্টি পরিবেশে রণবীর সিং ও বাণী কাপুর নাচছেন। তাদেরকে অনেক ফরাসি তরুণ-তরুণী ঘিরে আছে। গানের সাথে রণবীর সিং লিপসিং করেন নি বা ঠোট মিলান নি। গান অনুযায়ী রণবীর সিং ও বাণী কাপুরের ড্যান্স স্টেপ বেশ ভিন্ন ধরনের। কোরিওগ্রাফিই এই গানের মূল আকর্ষণ। কোরিওগ্রাফি পরিচালনা করেছেন বৈভবী মার্চেন্ট।

মুক্তির পাঁচ ঘণ্টার মধ্যেই ইউটিউবে গানটির ভিউ ৩ লাখ ২৩ হাজার।

বিদেশে গানের সুন্দর চিত্রায়নের ব্যাপারে আগে থেকেই যশরাজ ফিল্মসের এবং আদিত্য চোপড়ার খ্যাতি আছে।

এটি আদিত্য চোপড়ার পরিচালনায় চতুর্থ সিনেমা। বলিউডের সবচেয়ে বিখ্যাত ও ব্যবসা সফল সিনেমা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ হল আদিত্য চোপড়া পরিচালিত প্রথম ছবি। বাকি দুইটি  ‘মোহাব্বাতে’ ও ‘রাব নে বানাদি জোড়ি’।

আদিত্য চোপড়া পরিচালিত আগের তিনটি ছবিতেই প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন শাহ রুখ খান। ‘বেফিকরে’ সিনেমার মাধ্যমেই আদিত্য চোপড়া প্রথম অন্য কারো সাথে কাজ করলেন।

আদিত্য চোপড়া কখনোই গণমাধ্যমে আসেন নি। প্যারিসের আইফেল টাওয়ারে বেফিকরে’র ট্রেলার মুক্তির অনুষ্ঠানে বরাবরের মতই আদিত্য চোপড়া উপস্থিত ছিলেন না।

এই বছর, ডিসেম্বরের ৯ তারিখে বেফিকরে মুক্তি পাবে।

About Author

সাম্প্রতিক ডেস্ক
সাম্প্রতিক ডেস্ক