রিয়ালের কর্মকর্তাদের মিটিং-এ সম্ভাব্য ম্যানেজার হিসাবে তিনজনের নাম প্রস্তাবিত ছিল।

দ্বিতীয়বারের মত স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের ম্যানেজার হতে  যাচ্ছেন পর্তুগিজ কোচ হোসে মোরিনহো।

মার্চের ৬ তারিখে নিজেদের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে দ্বিতীয় রাউন্ডের ম্যাচে জার্মান ক্লাব আয়াক্সের কাছে ৩-১ গোলে শোচনীয় পরাজয়ের মাধ্যমে রিয়াল এই বছরের চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ পড়েছে। এর আগে মার্চের ৩ তারিখেও নিজেদের মাঠে লা লিগার ম্যাচে বার্সেলোনার কাছে ১-০ গোলে পরাজিত হয় তারা। এতে তাদের লা লিগা শিরোপা জেতার সম্ভাবনাও শেষ হয়ে গেছে। ফেব্রুয়ারির ২৮ তারিখেও নিজেদের মাঠেই কোপা দেল রে’র সেমিফাইনাল ম্যাচে বার্সেলোনার কাছে ৩-০ গোলে পরাজিত হয় তারা। রিয়াল মাদ্রিদের এই ভরাডুবির পরে, আয়াক্সের ম্যাচের পরেই তাদের কোচ সান্তিয়াগো সোলারিকে বরখাস্ত করা হয়েছে।

আগামি ১০ মার্চ রিয়াল ভায়াদলিদের বিপক্ষে ম্যাচের পরেই সম্ভবত ম্যানেজার হিসাবে রিয়ালের দায়িত্ব নিতে যাচ্ছেন হোসে মোরিনহো।

রিয়াল মাদ্রিদের কর্মকর্তারা ক্লাবটির প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের নেতৃত্বে চার ঘণ্টার এক মিটিং শেষে এই সিদ্ধান্ত নিয়েছে। সেই আলোচনায় চূড়ান্ত হিসাবে মোরিনহোর নাম উঠে এসেছে। আর, ভায়াদলিদের বিপক্ষে ম্যাচটিই হবে রিয়ালের কোচ হিসাবে সোলারির জন্য শেষ ম্যাচ।

তবে মোরিনহোকে রিয়াল স্থায়ীভাবে নিয়োগ দিচ্ছে না। এই সিজনের বাকি সময়টুকুর জন্য তারা মোরিনহোকে নিয়োগ দিচ্ছে। অন্যদিকে, তারা এখনো জিনেদিন জিদানকে আবার রিয়ালের ম্যানেজারের দায়িত্ব নেওয়ার ব্যাপারে রাজি করানোর চেষ্টা করছে। তবে জিদান এখনো এ ব্যাপারে সম্মতি দেন নি, সম্ভবত জুনের শেষে তিনি রিয়ালের দায়িত্ব নিতে পারবেন।

রিয়ালের কর্মকর্তাদের মিটিং-এ সম্ভাব্য ম্যানেজার হিসাবে তিনজনের নাম প্রস্তাবিত ছিল। জিনেদিন জিদান, জার্মানির কোচ জোয়াকিম লো এবং হোসে মোরিনহো। জিদানের মত জোয়াকিম লো’ও জুন পর্যন্ত ব্যস্ত থাকবেন বলে এই মৌসুমের বাকি সময়টার জন্য মোরিনহোকেই বেছে নেওয়া হয়েছে।