গত বেশ কিছুদিন ধরে রিয়াল মাদ্রিদে আসার ব্যাপারে প্রচ্ছন্ন ইঙ্গিতও দিয়ে আসছিলেন হ্যাজার্ড।

এডেন হ্যাজার্ডকে দলে ভিড়ানোর জন্য আরো এক ধাপ এগিয়েছে রিয়াল মাদ্রিদ। স্পেনে প্রকাশিত একটি সংবাদ অনুযায়ী, বেলজিয়ান ফুটবলার হ্যাজার্ডের সাথে ৫ বছরের চুক্তি করতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। হ্যাজার্ড নাকি এই ভুক্তিতে রিয়াল মাদ্রিদে আসতে রাজি হয়েছেন।

কোচ ও ম্যানেজার হিসাবে জিনেদিন জিদানের ফিরে আসার পরে এবার হ্যাজার্ডকে দলে আনা হবে রিয়াল মাদ্রিদের জন্য একটি গুরুত্বপূর্ণ অগ্রগতি।

মার্চের শুরুতেই রিয়ালে যোগ দিয়েছেন জিদান। জিদান শুরুতেই ইঙ্গিত দিয়েছেন দলের খেলোয়াড়দের মধ্যে বড় ধরনের রদবদল হতে যাচ্ছে। তিনি এসে শুরুতেই পোর্তো’র ডিফেন্ডার এডার মিলিতাও-কে রিয়াল মাদ্রিদে নিয়ে এসেছেন।

অন্যদিকে হ্যাজার্ড সবসময় জিদানকে নিজের আইডল হিসাবে দেখিয়েছেন। গত বেশ কিছুদিন ধরে রিয়াল মাদ্রিদে আসার ব্যাপারে প্রচ্ছন্ন ইঙ্গিতও দিয়ে আসছিলেন হ্যাজার্ড।

হ্যাজার্ডের বর্তমান ক্লাব, ইংলিশ প্রিমিয়ার লিগের চেলসির সাথে হ্যাজার্ডের চুক্তি এই সিজনে শেষ হয়ে যাচ্ছে। চেলসির সাথে নতুন কোনো চুক্তির ব্যাপারে হ্যাজার্ড চূড়ান্ত কিছু বলেন নি।

স্পেনের সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদ অনুযায়ী, সরাসরি জিদানের সাথে কথা বলার পরে হ্যাজার্ড ৫ বছরের জন্য রিয়াল মাদ্রিদের সাথে চুক্তিতে যেতে রাজি হয়েছেন। এই চুক্তি অনুযায়ী হ্যাজার্ড প্রতি সপ্তাহে ২ লাখ ৭০ হাজার পাউন্ড পারিশ্রমিক নিবেন।

অন্যদিকে, আরেকটি সংবাদের ভাষ্যমতে, রিয়াল মাদ্রিদ আগামী সামার মৌসুমের জন্য তাদের প্রধান পছন্দ ঠিক করে রেখেছে পিএসজি ক্লাবের ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পেকে। যদি তাই হয়, তাহলে, চেলসির হ্যাজার্ডকে নাও হারাতে হতে পারে।

হ্যাজার্ড এখন দুর্দান্ত ফর্মে আছেন। বেলজিয়াম জাতীয় দলের হয়ে ২১ মার্চ রাশিয়ার বিপক্ষে ম্যাচে হ্যাজার্ড দুটি গোল করেছেন। হ্যাজার্ডের পারফরম্যান্সের কারণেই বেলজিয়াম রাশিয়াকে ৩-১ গোলে হারিয়েছে।