page contents
লাইফস্টাইল, সংস্কৃতি ও বিশ্ব
লাইফস্টাইল

“সব সময় সালমান আছেই”—শাহ রুখ খান

টুইটারে সরাসরি চ্যাট সেশনে একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ৫০ বছর বয়সী শাহ রুখ খানকে জিজ্ঞেস করেছে: আপনার বই লেখা কেমন চলছে? নিজের হৃদয়ের কথা খুলে বলতে কেমন লাগছে?

শাহরুখ খান উত্তর দিয়েছেন: অনেক অনেক দীর্ঘ এবং ধীর প্রক্রিয়া… হৃদয় খুলে দিতে কিছুটা সময় লাগে।

শাহ রুখ খান এবং তার ভক্তরা আগ্রহী হয়ে তাকিয়ে আছে দিলওয়ালের মুক্তির দিকে। ১৮ ডিসেম্বর, ২০১৫-তে মুক্তি পাচ্ছে দিলওয়ালে। রোহিত শেঠির এই সিনেমায় শাহ রুখ-কাজল জুটি ৫ বছর পর আবার পর্দায় ফিরছেন। দিলওয়ালে অ্যাকশন, অ্যাডভেন্চার আর ফানের মিশ্রণ।

dilwale-345

দিলওয়ালেতে আরো থাকছেন ভারুন ধাওয়ান, কৃতি শ্যানন, ভারুন শর্মা, জনি লিভার, বোমান ইরানি ও সঞ্জয় মিশ্র।

তবে দিলওয়ালেকে শাহ রুখ নিজে কীভাবে দেখছেন? শাহ রুখ খানের বর্ণনায় দিলওয়ালে হলো, “ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস অ্যান্ড ফানি”। দিলওয়ালেতে একটি পরিবারের কাহিনী দেখানো হয়েছে কমেডি আর অ্যাকশনের মাধ্যমে।

আরেকটি উল্লেখযোগ্য ব্যাপার হলো দিলওয়ালেকে সমর্থন দিচ্ছেন সালমান খান। সালমান খান দিলওয়ালের প্রমোশনে সাহায্য করছেন। সালমানের খানের সাথে শাহ রুখ খানের সম্পর্ক গত কয়েক বছর খুব খারাপ ছিল, তারা দীর্ঘদিন পরস্পরের সাথে কথা বলেন নি।

শাহ রুখ খানকে টুইটারের লাইভ চ্যাট সেশনে আরেকজন টুইটার ব্যবহারকারী জিজ্ঞাসা করে, সিনেমাটিতে ভারুন ধাওয়ান আপনার ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করেছে। আপনার কি কখনো মনে হয়েছে যে আপনার যদি একটা ভাই থাকত।

একটু রহস্যপূর্ণভাবে এর উত্তর দিয়েছেন, সালমান তার ছোট ভাই।

শাহ রুখ খান টুইটারে পোস্ট করেছেন, আমার দুই ছেলে এখন আমার বন্ধু ও ভাই ও সবকিছু, সো আই অ্যাম ওকে। এবং সব সময় সালমান আছেই।

About Author

সাম্প্রতিক ডেস্ক
সাম্প্রতিক ডেস্ক