page contents
সমকালীন বিশ্ব, শিল্প-সংস্কৃতি ও লাইফস্টাইল
লাইফস্টাইল

সাধারণ ক্রেতা হিসাবে ব্র্যাড পিট

গত ২৮ মার্চ লন্ডনের একটি সাধারণ হার্ডওয়্যারের দোকানে কেনাকাটা করতে গিয়েছিলেন হলিউড সুপারস্টার ব্র্যাড পিট। ব্র্যাড পিটকে আর সব ক্রেতার মতই কেনাকাটা করতে দেখে দোকানের অন্য ক্রেতারা বেশ অবাক হয়েছেন।

দুই সন্তানকে নিয়ে পশ্চিম লন্ডনের বি অ্যান্ড কিউ নামের একটি দোকানে ঢোকেন ব্র্যাড পিট। তাকে এই দোকানের গার্ডেনিং সেকশন বা বাগান করার সরঞ্জামের সেকশন থেকে কিছু জিনিস কিনতে দেখা গেছে। দোকানের এক কর্মচারী ব্র্যাড পিটের সাথে নিজের ছবি পোস্ট করে টুইট করেছেন—”ব্র্যাড পিট আজ আমার কর্মস্থলে এসেছিলেন।”

brad-pit-4

ব্র্যাড পিটকে আর সব ক্রেতার মতই কেনাকাটা করতে দেখে দোকানের অন্য ক্রেতারা বেশ অবাক হয়েছেন।

দোকানে উপস্থিত আরেক ক্রেতা বলেন, তাকে অন্য সব সাধারণ বাবাদের মতই মনে হচ্ছিল। তার বাচ্চারা খুবই ভদ্র এবং তিনি তার বাচ্চাদের রাস্তা থেকে একপাশে সরিয়ে দিচ্ছিলেন যাতে দোকানের অন্য ক্রেতাদের কেনাকাটা করতে সমস্যা না হয়। আপনি দেখে বুঝতেই পারতেন না যে তিনি সারা বিশ্বের সবচেয়ে বিখ্যাত মানুষদের একজন।

গত জানুয়ারিতে সংবাদ প্রকাশিত হয়েছিল যে ওয়ার্ল্ড ওয়ার জেড ছবির সিক্যুয়েলের শ্যুটিং এর জন্য ব্র্যাড পিট ও তার স্ত্রী অ্যানজেলিনা জোলি তাদের ছয় সন্তানসহ ছয় মাসের জন্য লন্ডন গেছেন।

অ্যানজেলিনা জোলি এই সময় ইউরোপের বর্তমান রিফিউজি সংকট নিয়ে শান্তি স্থাপনের কাজ করছেন বলে জানা গেছে।

ব্র্যাড পিট ও অ্যানজেলিনা জোলি দম্পতি যুক্তরাষ্ট্রের বাইরে কোথাও যাওয়ার ক্ষেত্রে সবসময় বাচ্চাদের সাথে আলোচনা করেন। ২০১৫ এর নভেম্বরে দ্য গার্ডিয়ানকে দেওয়া একটি সাক্ষাৎকারে জোলি বলেছেন, আমরা কোথায় যাব সে আলোচনায় তারা এখন বেশি অংশগ্রহণ করছে। আর আমাদের যদি এমন কোথাও যেতে হয় যেখানে গেলে ওরা ওদের বন্ধুদের অনেক মিস করবে তাহলে আমরা কিছু সময়ের জন্য ওদেরকে আবার বন্ধুদের কাছে নিয়ে আসি বা বন্ধুদের সেখানে কিছু সময়ের জন্য নিয়ে যাওয়ার চেষ্টা করি।

About Author

সাম্প্রতিক ডেস্ক
সাম্প্রতিক ডেস্ক