১১ নভেম্বর সিরিএ লিগে জুভেন্টাস বনাম এসি মিলান ম্যাচে এসি মিলানের স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েন-কে লাল কার্ড দেখানো হয়েছে। ম্যাচে জুভেন্টাসের কাছে এসি মিলান ২-০ গোলে হেরেছে।

লাল কার্ড দেখানোর পর মাঠ থেকে বের হওয়ার আগে রোনালদোকে ধাক্কা মারতে দেখা যায় হিগুয়েনকে।

ম্যাচটি হিগুয়েনের জন্য খুব বাজে স্মৃতি হয়ে থাকবে। প্রথমার্ধে যদি নিশ্চিত গোলের চান্সটা মিস না করতেন তাহলে হয়ত খেলার ফলাফলটা অন্যরকম হত।

কিন্তু গোল মিস করা বাদেও হিগুয়েনের জন্য আরো বাজে জিনিস অপেক্ষা করছিল। জুভেন্টাসের মেধি বেনাশিয়াকে ফাউল করার কারণে তাকে হলুদ কার্ড দেখানো হয়, এবং সেই হলুদ কার্ডের প্রতিবাদ করায় দেখানো হয় লাল কার্ড।

লাল কার্ড দেখানোর পরেও হিগুয়েন রেফারির সঙ্গে রাগ দেখাতে থাকেন এবং এক পর্যায়ে ধাক্কা মেরে বসেন সামনে থাকা রোনালদোকে। জানা যায় রোনালদো সে সময় তাকে শান্ত করতে চেষ্টা করছিলেন। রোনালদো আর হিগুয়েন এক সময় একসঙ্গে রিয়াল মাদ্রিদে খেলেছেন।

রোনালদো জানিয়েছেন, লাল কার্ড দেখানোর পরে তিনি তার সাবেক সতীর্থকে শান্ত করার চেষ্টা করছিলেন।

রোনালদো বলেছেন, আমি তাকে শান্ত হতে বলছিলাম কারণ সে আরো বড় ধরনের শাস্তির দিকে যাচ্ছিল। বেশি কিছু করে নি সে, খেলায় হেরে যাওয়ার কারণে মেজাজ দেখাচ্ছিল। ব্যাপারটা বোঝা যায়। আশা করি তাকে মারাত্মক শাস্তি দেওয়া হয় নি।

হিগুয়েনের আসল ক্লাব জুভেন্টাস, কিন্তু তিনি এখন জুভেন্টাসের এসি মিলানকে দেওয়া লোন হিসাবে এসি মিলানের হয়ে খেলছেন। জুভেন্টাসে রোনালদো চলে আসার পরই হিগুয়েনকে জুভেন্টাস লোন হিসাবে এসি মিলানে পাঠিয়ে দেয়। কিছুদিন আগে এই আর্জেন্টাইন স্ট্রাইকার বলেছিলেন জুভেন্টাসের তাকে এসি মিলানে পাঠানোর সিদ্ধান্তে তিনি কষ্ট পেয়েছেন।

এই সিজনে হিগুয়েন এসি মিলানের হয়ে ১৩ ম্যাচে মোট গোল করেছেন ৭টি।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here