page contents
সমকালীন বিশ্ব, শিল্প-সংস্কৃতি ও লাইফস্টাইল
ব্লগ

কেটি হোমস, জেমি ফক্স রিলেশন ও টম ক্রুজের অপমান

হলিউড অভিনেত্রী কেটি হোমস আর জেমি ফক্সের রিলেশনশিপে যে ঝামেলা চলছিল তা ঠিক হয়ে গেছে। বড় ধরনের ঝামেলা মিটিয়ে তারা আবার রিলেশনশিপে ফিরে এসেছেন। তাদের ৩ বছরের সম্পর্কে এর আগেও সমস্যা দেখা গেছে এবং সেগুলি মিটিয়ে তারা সম্পর্কে ফিরেছেন।

ধারণা করা হচ্ছে, কেটি হোমস ও জেমি ফক্স জুটি যদি এখন বিয়ে করার সিদ্ধান্ত নেন তাহলে টম ক্রুজ হয়ত অপমানিত বোধ করবেন।

এই বছর, অর্থাৎ ২০১৬ এর শুরুর দিকে তাদের রিলেশন পাবলিক করার জন্য জেমিকে কেটি হোমস চাপ দিলে তাদের মধ্যে ঝামেলা শুরু হয়। পত্রিকায় এই খবর প্রকাশিতও হয়ে পড়ে। তখন প্রশ্ন উঠেছিল, এই সম্পর্কের ব্যাপারে জেমি ফক্স যথেষ্ট দায়বদ্ধ কিনা।

তাছাড়া, অনেকের ধারণা, জেমি ফক্স টম ক্রুজের সাথে তার বন্ধুত্ব নষ্ট করতে চান না। টম ক্রুজের স্ত্রী ছিলেন কেটি হোমস। ৬ বছরের বিবাহিত জীবন শেষে তাদের বিচ্ছেদ হয়েছে। সে কারণে, অনেকে এটাও মনে করেন জেমি ফক্স ভয় পান যে হলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা এই ব্যাপারটা ইতিবাচকভাবে নিবেন না।

kate-homes-4

জেমি ফক্স, টম ক্রুজ ও কেটি হোমস। যখন টমের স্ত্রী ছিলেন কেটি । ৬ বছরের বিবাহিত জীবন শেষে তাদের বিচ্ছেদ হয়েছে।

kate-homes-2

এটা নিশ্চিত যে সম্প্রতি কেটি ও জেমি আবার সম্পর্কে ফিরে এসেছেন এবং তারা ও তাদের ঘনিষ্ঠজনেরা এই ব্যাপারটি নিয়ে উত্তেজিত।

এই বছরের শুরুর দিকে যখন কেটি হোমস আর জেমি ফক্সের সম্পর্কে ঝামেলা শুরু হয়েছিল, তখন হলিউড লাইফ পত্রিকা লিখেছিল, ক্রুজের কারণে ৪৮ বছর বয়সী ফক্স হোমসের সাথে সম্পর্ক শেষ করলেন।

এই পত্রিকাটি তখন লিখেছিল, জেমি কেটিকে অনেক ভালোবাসেন এবং এই সম্পর্ক প্রাইভেট রাখতে ইচ্ছুক। তার মানে, যদি তিনি তার আঙুলে আংটি পরান তাহলে তা পাবলিকলি করবেন না। তিনি কোনোভাবেই চাইবেন না টম তার ওপর ‘কোলাটেরাল’ হয়ে যাক। জেমি টমকে রাগাতে চান না। তিনি কেটির কাছে থেকে টমের সাথে কেটির ঝগড়ার ব্যাপারে শুনেছেন এবং তিনি সেই ড্রামার ভিতরে নিজেকে নিতে চান না।

যখন এইসব সংবাদ প্রকাশিত হচ্ছিল কেটি এগুলি অস্বীকার করে বলেছিলেন ডিভোর্সের পর তিনি কারো সাথে সম্পর্কে জড়ান নি।

একটা ইন্টারভিউয়ে তিনি বলেছিলেন, একটা ব্যাপারে অবশ্যই সচেতনতা আছে যে মানুষের ক্যামেরা ফোন আছে এবং মাঝে মাঝে প্রাইভেসিতে হস্তক্ষেপ ঘটে, তবে আমার মনে হয় আমাদের সবারই এই ব্যাপারটা মানিয়ে চলতে হয়। শুরুর দিকে, আমার যখন বয়স কম ছিল, হঠাৎ করে বিখ্যাত হয়ে গিয়েছিলাম, আমার বাবা আমাকে বলেছিল, তুমি যেভাব তোমার জীবন যাপন করো সেটাকে পরিবর্তন কোরো না। আমি বিষয়টিকে সবসময় এভাবেই দেখেছি। আপনি যা করতে চান আপনাকে তা করতে হবে, বাইরের কোনো শক্তিকে স্বৈরতান্ত্রিকভাবে সেগুলি নিয়ন্ত্রণ করতে দিবেন না।

kate-homes-5

অনেকের ধারণা, জেমি ফক্স টম ক্রুজের সাথে তার বন্ধুত্ব নষ্ট করতে চান না।

এটা নিশ্চিত যে সম্প্রতি কেটি ও জেমি আবার সম্পর্কে ফিরে এসেছেন এবং তারা ও তাদের ঘনিষ্ঠজনেরা এই ব্যাপারটি নিয়ে উত্তেজিত।

কেটি হোমসের এই সংবাদ টম ক্রুজ ভালোভাবে নিবেন না মনে করা হচ্ছে। টম ক্রুজ ও কেটি হোমসের ডিভোর্স অনেক আলোচিত ঘটনা ছিল।

অভিনেত্রী লিয়াহ রেমিনি তার বই ট্রাবল মেকার: সারভাইভিং হলিউড অ্যান্ড সায়েন্টোলজিতে লিখেছিলেন তার স্ত্রী (কেটি হোমস) সায়েন্টোলজি বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়ার পর টম ক্রুজ তার স্ত্রীকে কাদার মধ্য দিয়ে টেনে হিঁচড়ে নিয়ে গিয়েছিলেন। (‘সায়েন্টোলজি’—আমেরিকান সায়েন্স ফিকশন রাইটার এল. রন হাবার্ডের প্রতিষ্ঠিত একটি আধ্যাত্মবাদী ধর্মীয় রীতি।)

ডিভোর্সের পর কেটির অনেক কাজে টম ক্রুজ বিব্রত হয়েছেন।

জেমি ফক্স আর কেটি হোমসের সম্পর্ক ঠিক হয়ে যাওয়ার খবর প্রকাশ করে হলিউড লাইফ আরো লিখেছে, তিন বছর আগে ডিভোর্স পেপারের মাধ্যমে হঠাৎ আক্রমণ করার পরে এই প্রথম কেটি আবার এত আগ্রাসী হয়ে উঠেছেন। আবার তিনি টমকে অপমান বোধ করাতে যাচ্ছেন।

About Author

সাম্প্রতিক ডেস্ক
সাম্প্রতিক ডেস্ক