page contents
সমকালীন বিশ্ব, শিল্প-সংস্কৃতি ও লাইফস্টাইল
ব্লগ

‘জ্যাংগো আনচেইনড’ অভিনেত্রীকে যৌনকর্মী সন্দেহে গ্রেফতার

লস অ্যানজেলস পুলিশের এক আফ্রো-আমেরিকান কর্মকর্তা জ্যাংগো আনচেইনড খ্যাত অভিনেত্রী ড্যানিয়েল ওয়াটসকে যৌনকর্মী সন্দেহে গ্রেফতার করেন।

‘জাঙ্গো আনচেইন্ড’ ছবিতে ড্যানিয়েল ওয়াটসকুয়েন্টিন টারানটিনোর অস্কার বিজয়ী চলচ্চিত্রে “কোকো” চরিত্রে অভিনয় করা এই অভিনেত্রী বর্তমানে একটি হাস্যরসাত্মক টিভি সিরিজে মার্টিন লরেন্সের মেয়ের চরিত্রে অভিনয় করছেন।

ড্যানিয়েল ও তার স্বামী ব্রায়ান জেমস লুকাস, যিনি সাদা, ফেসবুকে জানান, হুট করেই তারা জনসমক্ষে ঘনিষ্ঠ হয়ে উঠলে পুলিশ সন্দেহ করে। আর এই সন্দেহের দরুন তাকে গ্রেফতার করে।

তিনি জানান, “আমি গত বৃহস্পতিবার লস অ্যানজেলসে স্টুডিও সিটিতে দাঁড়িয়ে ছিলাম। এমন সময় আমাকে দুজন পুলিশ এসে গ্রেফতার করার চেষ্টা করে। আমি
পুরোপুরি বস্ত্রাবৃত ছিলাম, আমি ফোনে আমার বাবার সাথে কথা বলছিলাম কারণ আমি জানি আমি এমন কিছু করি নি যাতে আমাকে গ্রেফতার করা যায়। তাই আমি হাঁটা

ড্যানিয়েল ও তার স্বামী ব্রায়ান জেমস

শুরু করি। কিছু দূর এগিয়ে গেলে পুলিশ আমার হাতে জোর করে হ্যান্ডকাফ পরিয়ে দেয়। আমার হাত থেকে রক্ত ঝরছিল তখন।”

তিনি বেশ দুঃখের সাথে আরো জানান, “আমি যখন পুলিশের গাড়ির পেছনে বসেছিলাম তখন আমি আমার বাবার কথা ভাবছিলাম।  কারণ এমন অসংখ্য বার আমার বাবাকে পুলিশ হেনস্তা করেছে, সেটি গায়ের রঙের জন্যে হোক বা না হোক, আমিও আমার বাবার রাগ দুঃখ আর অভিমানের অংশীদার হলাম।”

About Author

সাম্প্রতিক ডেস্ক
সাম্প্রতিক ডেস্ক