page contents
সমকালীন বিশ্ব, শিল্প-সংস্কৃতি ও লাইফস্টাইল
ব্লগ

সঞ্জয় দত্তের বায়োপিকে রানভির কাপুর — এক দশক পরে আবার রানভির-সোনম একসঙ্গে!

রানভির কাপুর ও সোনম কাপুরের প্রথম সিনেমা ছিল সাওয়ারিয়া। ব্যবসায়িকভাবে ছবিটি ফ্লপ হয়েছিল। এরপর দুজনকে আর একসাথে দেখা যায় নি। পর্দায় তো নয়ই, পর্দার বাইরেও না। কথিত আছে দুজনের মধ্যে প্রেম ছিল।

মনে হচ্ছে এখন তাদের মধ্যে আর বৈরী ভাব নেই। প্রায় এক দশক পরে রানভির কাপুর ও সোনম কাপুরকে একসাথে পর্দায় দেখা যাবে।

sawaria-2

সাওয়ারিয়া (২০০৭) ছবিতে রানভির কাপুর ও সোনম কাপুর।

মুন্না ভাইথ্রি ইডিয়ট খ্যাত পরিচালক রাজু হিরানি সঞ্জয় দত্তের জীবনী নিয়ে সিনেমা তৈরি করছেন। এই ছবিতে সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করবেন রানভির কাপুর।

রাজু হিরানি দীর্ঘদিন ধরে সঞ্জয় দত্তের ওপর সিনেমা করার পরিকল্পনা করেছেন এবং প্রস্তুতি নিয়েছেন।

এই ছবিতেই রানভিরের  বিপরীতে একটি চরিত্রে সোনমকে দেখা যাবে।

১৯৮০ এর দশকের শেষদিকে এবং ১৯৯০ এর দশকের প্রথম দিকে মাধুরী দীক্ষিতের সাথে সঞ্জয় দত্তের প্রেম ছিল। মাধুরী দীক্ষিতের সেই ভূমিকায় অভিনয় করবেন সোনম।

তবে সোনম কাপুরের চরিত্রটি সিনেমায় বেশি সময় থাকবে না। সঞ্জয় দত্তের জীবনের ওই অংশটুকুর গল্পেই শুধু সোনম কাপুরকে দেখা যাবে।

sanjay-1

পরিচালক রাজু হিরানি ও সঞ্জয় দত্ত।

রনবীর কাপুরের লুক কোনোভাবেই সঞ্জয় দত্তের মত না। সঞ্জয় দত্তের বিভিন্ন বয়সের চরিত্রে অভিনয় করার জন্য রানভির কাপুরকে লুক নিয়ে প্রচুর পরিশ্রম করতে হবে।

এই ছবিতে আরেকটি চমক থাকছে। আনুশকা শর্মাকেও এই ছবিতে দেখা যাবে। মাত্র কিছুদিন আগেই করণ জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে রানভির কাপুরের বিপরীতে ছিলেন আনুশকা। তার আগে তাদেরকে একসাথে প্রথমবার বোম্বে ভেলভেট ছবিতেও দেখা গেছে। এটা হবে এই জুটির তৃতীয় ছবি। এই ছবিতে আনুশকা শর্মা একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন।

২০১৭ সালে এই ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনা আছে।

About Author

সাম্প্রতিক ডেস্ক
সাম্প্রতিক ডেস্ক