page contents
সমকালীন বিশ্ব, শিল্প-সংস্কৃতি ও লাইফস্টাইল
ব্লগ

১৪ তে পা দিলেন শাহ রুখ তনয়া সুহানা!

sharukh

বলিউড কিং শাহ রুখ খানের মেয়ে সুহানা ১৪ বছরে পা দিয়েছে। এ নিয়ে শাহ রুখের আনন্দের শেষ নেই।

মেয়ের জন্মদিন তাই টুইটারে লেখেন তিনি, এই মাঝরাতটি অনেক অন্যরকম। আমার জীবনের সবচাইতে ভালো ১৪ টি বছর পেরিয়ে এলাম। আমার হাসির এমন সুন্দর একটি কারণকে উপহার দেবার জন্য আল্লাহকে ধন্যবাদ।

শাহরুখ তনয়া সুহানা খান

মেয়ের সাথে তোলা একটি ছবি পোস্ট করে এই ৪৮ বছরের অভিনেতা লেখেন, এবং কখন গভীর ভালোবাসা নিয়ে কোন মানুষগুলি তার সাথে আছে সেটা সম্পর্কে তার খুব ভালো ধারণা রয়েছে।

মেয়ের প্রশংসা করে শাহ রুখ জানান, যখনই তিনি কোনো ব্যাপারে হাল ছেড়ে দিতে চেয়েছেন, মেয়ের চোখের দ্যুতিই তাকে আবার উৎসাহ যুগিয়েছে।

ফুটবল নিয়ে সুহানা থান

সুহানার ছবিতে শাহ রুখ হতাশা নিয়ে লেখেন, আজ আমার বাচ্চাদের অনেক মনে পড়ছে। তাই একজন বিরক্তিকর বাবার মতন তাদের ছবিগুলি দেখাচ্ছি। দুঃখিত। উল্লেখ্য, শাহ রুখ আর গৌরী খানের পরিবারে মোট তিনবাচ্চা সদস্য—আরিয়ান, সুহানা ও আব্রাম। এবং নিজের তিন ছেলে-মেয়ের মধ্যে সুহানাকেই সবচাইতে বেশি ভালোবাসেন শাহ রুখ এমনটাই ধারণা করা হয়।

যদিও বড়ভাই আরিয়ানের আশিকি-থ্রি ছবি হয়ে বলিউডে পা দেবার গুঞ্জন শোনা যাচ্ছে, সুহানা বাবার পথ ধরে ছবির জগতে পা দিতে আগ্রহী নন। তার খেলাধুলা প্রীতির কথা সর্বজনবিদিত। এবং খেলোয়াড় হিসেবেই নিজেকে প্রতিষ্ঠা করার ইচ্ছা আছে এই শাহ রুখ তনয়ার।

About Author

সাম্প্রতিক ডেস্ক
সাম্প্রতিক ডেস্ক